সিলেট বোর্ড এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪

২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সিলেট বোর্ডের ইসলাম শিক্ষা পরীক্ষাটি ভালোভাবেই অনুষ্ঠিত হয়েছে। তোমরা যারা সিলেট বোর্ডের আওতায় ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষাটি দিয়েছো, আশা করি তোমাদের পরীক্ষা ভালো হয়েছে। বরাবরের মতো ইসলাম শিক্ষা সঠিক সহজ হয়েছে। আজকের ইসলাম শিক্ষা পরীক্ষায় কত নাম্বার পাবে তা নিচে কমেন্ট করে জানাবে। তবে ইসলাম শিক্ষা এর বহুনির্বাচনীয় অংশে কয়টি সঠিক উত্তর হয়েছে তা জানতে হলে আমাদের সাইট থেকে ইসলাম শিক্ষা বহুনির্বাচনী প্রশ্নের সমাধান দেখে নাও। নিম্নে আমরা এস এস সি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্নের পূর্ণাঙ্গ সমাধান দিয়েছি। আশা করি তোমাদের ইসলাম শিক্ষা প্রশ্নের সমাধানে সহায়ক হবে।

সিলেট বোর্ড ২০২৪ এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান | Sylhet Board 2024 SSC Islam Question & Answer

সিলেট বোর্ড ২০২৪ এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান | Sylhet Board 2024 SSC Islam Question & Answer

  আজ ২৭ ফেব্রুয়ারি ২০২৪ সিলেট বোর্ডের  ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।  এবারের সিলেট বোর্ডের ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্নটি গতবারের তুলনায় কঠিন হয়েছে।  তবে শিক্ষক-শিক্ষিকাদের ভাষ্যমতে সিলেট বোর্ডের  ইসলাম ও নৈতিক শিক্ষা খাতা  সহজেই নাম্বার দেবার চেষ্টা করবে শিক্ষক শিক্ষিকা মহোদয়।  তাই তোমরা টেনশন না করে পরবর্তী পরীক্ষার জন্য প্রস্তুতি সম্পন্ন করো।  আজকে আমরা সিলেট বোর্ডের  ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন ও উত্তর নিয়ে হাজির হয়েছি।  তোমরা যারা সদ্য অনুষ্ঠিত এসএসসি  ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্নের সমাধান খুঁজছো।  মূলত তাদের উদ্দেশ্যে নিচে ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্নটির বহুনির্বাচনি অংশের সমাধান করে দেয়া হলো।

সিলেট বোর্ড এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ | Sylhet Board ssc Islam question solution 2024

সিলেট বোর্ডের সকল শিক্ষার্থীকে আমাদের সাইটে স্বাগতম।  প্রিয় শিক্ষার্থীবৃন্দ,  আশা করি তোমাদের আজকের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা ভালো হয়েছে।  সিলেট বোর্ডের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষায় মূলত ১০০ নম্বর এর বিপরীতে হয়ে থাকে।  যেখানে বহুনির্বাচনি অংশে ৩০ নম্বর এবং সৃজনশীল অংশে ৭০ নম্বর বরাদ্দ থাকে।  এখানে আমরা এসএসসি সিলেট বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা বহুনির্বাচনি/নৈব্যত্তিক (MCQ) উত্তরমালা সমাধান ২০২৪  নিয়ে তোমাদের সামনে তুলে ধরতে চাচ্ছি।  তোমরা অনেকেই পরীক্ষা শেষ হবার পরে পরে প্রশ্নের সমাধান খুঁজে থাকো।  তাই  সিলেট বোর্ডের সকল শিক্ষার্থীর উদ্দেশ্যে এখানে এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা সিলেট বোর্ড প্রশ্নের সমাধান করে দেওয়া হলো।

এছাড়া প্রিয় সিলেট বোর্ডের শিক্ষার্থীবৃন্দ,  ইতিমধ্যে অনুষ্ঠিত সিলেট বোর্ডের সকল প্রশ্নের পূর্ণাঙ্গ সমাধান করে দিয়েছি।  এবং পরবর্তী পরীক্ষাগুলোর প্রশ্নের সমাধান করে দেওয়া হবে।  তাই তোমরা যারা প্রতিনিয়ত প্রশ্নের সমাধান খুঁজে থাকো?  তারা আমাদের সাইট থেকে তোমাদের প্রশ্নের উত্তর দেখে নিতে পারো অথবা মিলিয়ে নিতে পারো।

সিলেট বোর্ড  ইসলাম ও নৈতিক শিক্ষা পরিক্ষার মানবন্টন ও সময়সূচি

বিষয়ের নাম

ইসলাম ও নৈতিক শিক্ষা

প্রশ্নের ধরণ

সৃজনশীল [৩০] ও বহুনির্বাচনি [৭০] [CQ & MCQ]

সেট কোড

ক, খ, গ ও ঘ

মোট নম্বর

১০০

পরীক্ষার তারিখ

২৭ ফেব্রুয়ারি ২০২৪

বোর্ডের নাম

সিলেট বোর্ড

 সকল সিলেট বোর্ডের শিক্ষার্থীর উদ্দেশ্যে আরেকটি কথা,  তোমাদের মধ্যে যাদের পরীক্ষা প্রস্তুতি সম্পন্ন করতে পারোনি।  অথবা  যারা পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করতে চাও?  তারা আমাদের সাইট থেকে তোমাদের সকল বিষয়ের চূড়ান্ত ও ফাইনাল সাজেশন দেখে নিতে পারো।  তোমাদের প্রতিটি পরীক্ষার আগে আগে আমাদের সাইটে  এসএসসি শর্ট সাজেশন দেওয়া হয়।  যা তুমি খুব কম সময়ের মধ্যে পড়ে শেষ করতে পারবে।

এসএসসি সিলেট বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা বহুনির্বাচনি/নৈব্যত্তিক উত্তরমালা সমাধান ২০২৪ | SSC Islam Sylhet Board MCQ Question & Answer 2024

আজকে অনুষ্ঠিত ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান দেখুন ↓

SSC Islam Sylhet Board MCQ Question & Answer

এসএসসি সিলেট বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা বহুনির্বাচনি উত্তরমালা ২০২৪ | SSC Islam Sylhet Board MCQ Question Solution 2024

সিলেট বোর্ডের শিক্ষার্থীবৃন্দ ,  আশা করি বিগত দিনের পরীক্ষাগুলো ভালোভাবে সম্পন্ন করেছ।  এবং আজকে তোমাদের পরীক্ষা কেমন হলো?  তা অবশ্যই নিম্নে কমেন্ট করে জানাবে।  প্রিয় শিক্ষার্থী,  সিলেট বোর্ডের বিগত দিনে অনুষ্ঠিত হওয়া সকল প্রশ্নের পূর্ণাঙ্গ সমাধান দেওয়া রয়েছে আমাদের সাইটে।  তোমরা যারা এখনো সিলেট বোর্ড প্রশ্নের সমাধান পাওনি। তারা দেখে নিতে পারো।  এখানে আমরা সিলেট বোর্ডের ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান/  এসএসসি সিলেট বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান/  সিলেট বোর্ড এসএসসি বোর্ড প্রশ্ন সমাধান/  এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা সিলেট বোর্ড প্রশ্ন সমাধান ২০২৪  তোমাদের সামনে তুলে ধরব।  আশা করি আজকের বহু নির্বাচনী পরীক্ষার সকল প্রশ্নের উত্তর তোমার সঠিক হবে।  নিচে থেকে তোমাদের আজকে অনুষ্ঠিত প্রশ্নের সমাধান মিলিয়ে নাও।

 সিলেট বোর্ডের সকল শিক্ষার্থীর উদ্দেশ্যে আরেকটি কথা হলো-  এই সাইটটিতে মূলত তোমাদের সকল বিভাগের এবং সকল বিষয়ের প্রশ্ন সমাধান করে দেওয়া হয়।  প্রশ্ন সমাধানে পাশাপাশি সিলেট বোর্ডের সকল বিষয়ের চূড়ান্ত ও ফাইনাল সাজেশন দেওয়া হয়।  তাই তোমরা যারা প্রস্তুতি সম্পন্ন করতে পারোনি এবং অল্প পরে ভালো ফলাফল করতে চাও।  তারা সবাই আমাদের এই সাইট থেকে সাজেশন সংগ্রহ করে ভালো ফলাফল অর্জন করতে পারো।

Check Also

[কলেজ পর্যায়] আজকের নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২৪ | Today Ntrca Written Exam Question Solution 2024

১৮ তম লিখিত গণিত প্রশ্ন ও সমাধান ২০২৪ [সহকারী শিক্ষক]

১৮ তম লিখিত গণিত প্রশ্ন ও সমাধান ২০২৪ [সহকারী শিক্ষক]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *