১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (18th Teacher Registration Job Circular 2024) প্রকাশিত হয়েছে। এনটিআরসিএ এই নিয়োগ বিজ্ঞপ্তিটি তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd সাইটে ০২ নভেম্বর ২০২৪ তারিখে প্রকাশ করেছে।

এই নিয়োগে ৮১ টি ক্যাটাগরিতে লোক নিয়োগ দেওয়া হবে। ১৮ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২৪-তে আগ্রহী নারী এবং পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শুরু হবে ০৯ নভেম্বর ২০২৩ তারিখে। এই পোস্টের মাধ্যমে আমরা ১৮তম শিক্ষক নিবন্ধন নিয়োগ ২০২৪ সার্কুলারের আবেদনের যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোডের সম্পর্কে বিস্তারিত জানাব। তাহলে চলুন ১৮তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর বিস্তারিত তথ্য জানি।

আপনি কি ১৮তম শিক্ষক নিয়োগ নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন। আমরা এই সাইটে নিয়মিতভাবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

তাই আপনি যদি ১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে। সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৪

বাংলাদেশের সকল সরকারি এবং বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে নিয়মিতভাবে প্রকাশ করি এবং সকল চাকরি সংক্রান্ত বিস্তারিত আলোচনা করি। এই পোস্টে আমরা ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করছি। আপনি যদি এনটিআরসিএ চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিতে পারেন। অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার চাকরির বিজ্ঞপ্তি এ পোস্টে সম্পর্কিত সমস্ত তথ্য নিম্নে দেওয়া হলো:

শিক্ষক নিবন্ধন সম্পর্কিত সর্বশেষ তথ্য দেখুন

শিক্ষক নিবন্ধন ফলাফল দেখুন এখানে

সকল শিক্ষক নিবন্ধন পরিক্ষার প্রশ্নের সমাধান দেখুন

How to Check the NTRCA Written Result?

How to check NTRCA Preliminary Result?

বেসরকারি শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৩: সম্প্রতি, ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সার্কুলার ২০২৪ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) প্রকাশ করেছে। এই নিবন্ধনে ৮১ টি ক্যাটাগরিতে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক হতে আগ্রহী প্রার্থীদের বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) দ্বারা আয়োজিত অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩-তে অংশগ্রহণ করার জন্য আবেদন করতে হবে, এই আবেদন যাবে ওয়েবসাইটে http://ntrca.teletalk.com.bd এ।

আবেদনকারীদের প্রথম ধাপে প্রিলিমিনারি পরীক্ষা দিতে হবে। প্রিলিমিনারি পরীক্ষাতে উত্তীর্ণ হলে, তারা দ্বিতীয় ধাপে লিখিত পরীক্ষা দিতে যাবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে, তারা মৌখিক পরীক্ষা দিতে হবে।

১। স্কুল পর্যায়- ৫৭টি

২। স্কুল পর্যায় ২ -৫৬

৩। কলেজ পর্যায়-৫০টি

১৮ তম শিক্ষক নিবন্ধন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : ০৯ নভেম্বর ২০২৩ সকাল ০৯ টা থেকে

আবেদনের শেষ সময় : ৩০ নভেম্বর ২০২৪ রাত ১২ টা পর্যন্ত

১৮তম শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি ডাউনলোড প্রক্রিয়া নিম্নরূপ:

১. প্রথমত, এনটিআরসিএ ওয়েবসাইট www.ntrca.gov.bd-এ যান।

২. ওয়েবসাইটে পৌঁছার পর “শিক্ষক নিবন্ধন” ট্যাবে ক্লিক করুন।

৩. “১৮তম শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি” লিঙ্কে ক্লিক করুন।

৪. একটি ডাউনলোড উইন্ডো খোলবে।

৫. উইন্ডোতে “ডাউনলোড” বোতামে ক্লিক করুন।

একবার আপনি বিজ্ঞপ্তিটি ডাউনলোড করলে, আপনি এটি আপনার কম্পিউটারে খুলতে এবং পড়তে সক্ষম হবেন। বিজ্ঞপ্তিতে পরীক্ষার তারিখ, সময়, শূন্য পদের সংখ্যা এবং আবেদনের প্রক্রিয়া সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে।

১৮তম শিক্ষক নিবন্ধন বিজ্ঞপ্তি প্রকাশের সাথে সাথে আপনি এই প্রক্রিয়া অনুসরণ করে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন।

নতুন বিজ্ঞপ্তির ডাউনলোড লিংক: http://www.ntrca.gov.bd/

আরও পড়ুন

আজকের প্রকাশিত এনটিআরসিএ নোটিশ

Ntrca update news সর্বশেষ কি

এনটিআরসিএ আপডেট নিউজ

এনটিআরসিএ শূন্য পদের তালিকা

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি

Check Also

এনটিআরসিএ বাতিল হচ্ছে, ‘বেসরকারি শিক্ষক নির্বাচন ও নিয়োগ সুপারিশ কর্তৃপক্ষ’

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নামে পরিচিত প্রতিষ্ঠানটি শীঘ্রই তার পরিচয় বদলাতে যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *