সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪

সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪ঃ আসসালামু আলাইকুম আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। কে আমরা আলোচনা করতে যাচ্ছি সহকারী মৌলবি লিখিত পরীক্ষার সিলেবাস সম্পর্কে। ইতিমধ্যে 15 মার্চ ২০১৪-১৮ তম সহকারি মৌলভী প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আপনারা অনেকেই ১৮ তম সহকারী মৌলভী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এবং সহকারী মৌলভী প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল না দেখে থাকলে এখানে ক্লিক করুন।

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকতা করার জন্য বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) প্রতিবছর সহকারী মৌলভী পদের জন্য লিখিত পরীক্ষা আয়োজন করে। ২০২৪ সালের লিখিত পরীক্ষার জন্য আবেদন গ্রহণ শেষ হয়েছে এবং পরীক্ষা ২০২৪ সালের মধ্যে অনুষ্ঠিত হবে।

এই ব্লগ পোস্টে, আমরা ২০২৪ সালের সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪

সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪

সহকারী মৌলবি লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪

সহকারী মৌলবি পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে অবশ্যই সহকারী মৌলবি পদের জন্য সিলেবাস সম্পর্কে স্পষ্ট ধারণা থাকতে হবে। ইতিমধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ সহকারী মৌলভী পদের লিখিত সিলেবাস প্রকাশ করেছে। আপনি যদি এখনো সহকারি মৌলবি লিখিত পরীক্ষার সিলেবাস সম্পর্কে না জেনে থাকেন তাহলে এখানে ক্লিক করুন।

সহকারি মৌলভী প্রিলিমিনারি পরীক্ষার সিলেবাস ২০২৪

উপরে আমরা সহকারী মৌলভী পদের লিখিত পরীক্ষার সিলেবাস সম্পর্কে ধারণা দিয়েছি। এছাড়া এখান থেকে সহকারি মৌলবি প্রিলিমিনারি পরীক্ষার সিলেবাস সম্পর্কেও জানতে পারবেন। ইতিমধ্যে ১৮ তম সহকারি মৌলভী প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তাই সরকারি মৌলভীলিমিনারি পরীক্ষার সিলেবাস ও নতুন সহকারি মৌলবী পরীক্ষার সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে এখানে ক্লিক করুন

সহকারী মৌলভী লিখিত পরীক্ষার সিলেবাস ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top