দিনাজপুর বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪

আজ ২৭ ফেব্রুয়ারি ২০২৪ দিনাজপুর বোর্ডের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষাটি ভালোভাবেই অনুষ্ঠিত হয়েছে। তোমরা অনেকেই দিনাজপুর বোর্ডের আওতায় ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষাটিতে অংশগ্রহণ করেছিলে। আজকে তোমাদের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষাটি কেমন হলো তা নিম্নে অবশ্যই কমেন্ট করে জানাবে। এখানে আমরা দিনাজপুর বোর্ডের ইসলাম শিক্ষা প্রশ্নের বহুনির্বাচনী অংশের সম্পূর্ণ সমাধান দিব। তোমরা যারা ইসলাম শিক্ষা প্রশ্নের সমাধান খুজতেছো তাদের জন্য আজকের আয়োজন। নিম্ন থেকে ইসলাম শিক্ষার প্রশ্নের পূর্ণাঙ্গ সমাধান দেখে নাও।

দিনাজপুর বোর্ড ২০২৪ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান | SSC Dinajpur Board Islam Question & Answer 2024

দিনাজপুর বোর্ড ২০২৪ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান | SSC Dinajpur Board Islam Question & Answer 2024


এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা দিনাজপুর বোর্ড বহুনির্বাচনী প্রশ্ন উত্তর ২০২৪ | SSC Islam Dinajpur Board MCQ Question & Answer 2024

এসএসসি দিনাজপুর বোর্ডের সকল শিক্ষার্থীকে ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান  পর্বে স্বাগতম।  দিনাজপুর বোর্ডের শিক্ষার্থী বন্ধুরা,  আজকে তোমাদের ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষা কেমন হলো?  তার নিম্নে কমেন্ট করে জানাবে।  এছাড়া এখানে আমরা দিনাজপুর বোর্ড এর ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন ও সমাধান /  এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান দিনাজপুর বোর্ড /  এসএসসি ২০২৪ দিনাজপুর বোর্ড প্রশ্ন সমাধান  করে দিব।  আশা করি তোমাদের আজকে অনুষ্ঠিত ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্নের সমাধান পেতে সহায়ক হবে।

 দিনাজপুর বোর্ডের সকল শিক্ষার্থীর জন্য সুখবর হচ্ছে,  তোমাদের বিগত দিনে অনুষ্ঠিত হওয়ার সকল প্রশ্নের সমাধান আমাদের সাইটে রয়েছে।  তোমরা চাইলে সকল প্রশ্নের সমাধান আমাদের সাইট থেকে পেতে পারো।  এবং পরবর্তী পরীক্ষাগুলোর প্রশ্নের পুরনাঙ্গ সমাধান আমাদের সাইটে দেওয়া হবে।  তাই শেষ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য বলা হলো।

 এছাড়া  দিনাজপুর বোর্ডের সকল বিষয়ের  শর্ট ও ফাইনাল সাজেশন দেওয়া হয়।  বিগত দিনে যে পরীক্ষাগুলো হয়েছে প্রায় প্রশ্ন আমাদের সাজেশন থেকে কমন পড়েছে।  আই নিঃসন্দেহে আমাদের এসএসসি শর্ট সাজেশন গুলো ফলো করতে পারো।  এতে খুব সহজেই তোমরা এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষায় ভালো ফলাফল করতে পারবে।

দিনাজপুর বোর্ড  ইসলাম ও নৈতিক শিক্ষা পরিক্ষার মানবন্টন ও সময়সূচি

বিষয়ের নাম

ইসলাম ও নৈতিক শিক্ষা

প্রশ্নের ধরণ

সৃজনশীল [৩০] ও বহুনির্বাচনি [৭০] [CQ & MCQ]

সেট কোড

ক, খ, গ ও ঘ

মোট নম্বর

১০০

পরীক্ষার তারিখ

২৭ ফেব্রুয়ারি ২০২৪

বোর্ডের নাম

দিনাজপুর বোর্ড

এসএসসি দিনাজপুর বোর্ড ইসলাম ও নৈতিক শিক্ষা বহুনির্বাচনি/নৈব্যত্তিক উত্তরমালা সমাধান ২০২৪ | SSC Islam Dinajpur Board MCQ Question & Answer 2024


আজকে অনুষ্ঠিত ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান দেখুন ↓

SSC Islam Dinajpur Board MCQ Question & Answer

Check Also

[কলেজ পর্যায়] আজকের নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২৪ | Today Ntrca Written Exam Question Solution 2024

১৮ তম লিখিত গণিত প্রশ্ন ও সমাধান ২০২৪ [সহকারী শিক্ষক]

১৮ তম লিখিত গণিত প্রশ্ন ও সমাধান ২০২৪ [সহকারী শিক্ষক]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *